ডিগ্রি প্রথম এবং অনার্স দ্বিতীয় বর্ষ ২০২৩ এর সকল বিষয়ের রকেট স্পেশাল ফাইনাল সাজেশন প্রস্তুত রয়েছে মূল্য মাত্র ২৫০টাকা প্রতি বিষয় এবং ৭ বিষয়ের নিলে ১৫০০টাকা। সাজেশন পেতে দ্রুত যোগাযোগ ০১৯৭৯৭৮৬০৭৯

 ডিগ্রী সকল বই

২য় মেধা তালিকা ও মাইগ্রেশান ফলাফল পরবর্তী করণীয়ঃ


◾ যারা ১ম ও ২য় মেধা তালিকায় স্থান পাইনি,তারা রিলিজ স্লিপে সিট খালি থাকার সাপেক্ষে নতুন করে ৫টি কলেজে বিষয় নির্বাচন করে আবেদন করতে পারবেন। আগস্ট মাসে নোটিশ আসবে। এর আগে কোটায় মেধা তালিকা ও ২য় তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তনের ফলাফল প্রকাশ করা হবে।

◾ ১ম মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে যাদের মাইগ্রেশানে বিষয় পরিবর্তন হয়েছে, তাদের পরিবর্তিত বিষয়ের ভর্তি ফরম এডমিশন ওয়েবসাইটে লগইন করে অনলাইন থেকে ডাউনলোড করে এর প্রিন্ট কপি কলেজের সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে।

◾ ২য় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের পরবর্তী করণীয়ঃ এডমিশন ওয়েবসাইটে লগইন করে Admission form পূরণ করবেন, এরপর ভর্তির ফর্মের প্রিন্ট কপিসহ,প্রয়োজনীয় কাগজপত্র ও ভর্তি ফি কলেজ নোটিশ অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে।

✅ কোনো শিক্ষার্থীর বিষয় পরিবর্তন হলে তার পূর্বের বিষয়ের ভর্তি বাতিল হয়ে যাবে এবং পরিবর্তিত বিষয়ে তার ভর্তি নিশ্চিত হবে। তবে কোন শিক্ষার্থীর বিষয় পরিবর্তন নাহ হলে তার পূর্বের বিষয়ে ভর্তি বহাল থাকবে।



পরবর্তী পরীক্ষার রকেট স্পেশাল সাজেশন পেতে হোয়াটস্যাপ করুন: 01979786079
error: Content is protected !!